মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

884

মিশিগান স্টেট আওয়ামী লীগের উদ্যোগে ০৮/১৮/২০১৯ গত রবিবার ১৫ ই আগষ্টের জাতীয় শোক দিবস পালন করে স্থানীয় সুইট এন্ড ক্যাফে রেস্টুরেন্টে দ্বিতীয় তলায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সিন্নি বিতরণ করা হয়।


যথাযথ মর্যাদায় শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ চান। সভা পরিচালনা করেন মিশিগান স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ মুসা।


উক্ত সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টামন্ডলী:- শফিকুল ইসলাম আহমেদ, সাজ্জাদুর রহমান মাখন, সাহেদ আহমদ আনসারী, নুরুল আমিন মানিক, মুস্তাফা আল্লামা, মঞ্জুরুল খান, আব্দুল মজিদ, এজাজ আহমদ, রতন বড়ুয়া, কিব্রিয়া লস্কর, মিলাদ চৌধুরী।


সহ সভাপতি:- মোস্তাক আহমদ মুক্তা, আলফু কামালি, মো: এ. হোসেন সুলেমান, রফিকুল ইসলাম, মাহবুব রাব্বি খান,
যুগ্ন সাধারন সম্পাদক:- খালেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক:- আবদুল মুকিত, আইন বিষয়ক সম্পাদক:- আজিজুর রহমান, অর্থ ও গবেষণা সম্পাদক:- মাহবুব আলমগীর, ধর্ম সম্পাদক:- অলিউর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক:- কামরুল হাসান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক:- কদর মিয়া, যুব ও ক্রীড়া-জাফর হাসান চৌধুরী, বিষয়ক সম্পাদক:- শিক্ষা বিষয়ক সম্পাদক:- ইকবাল হোসেন খান, সহ প্রচার সম্পাদক:- নূরে এ আলম যাফরী, প্রবাসী কল্যাণ সম্পাদক:- ফারুক আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক:- সাব্বির আহমদ, সদস্য:- শহীদুজ জামান, রায়হান আহমদ, আতিকুর রহমান এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শহীদুজ্জামান খান, আফজাল লোদী, আবুল হাসনাত রফিক।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহাম্মদ মোতালিব, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ তুহিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিজান মিয়া জসিম, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরুল হাসান পারভেজ, শিক্ষা বিষয়ক সম্পাদক এম ডি এজাজুল হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মবশ্বীর আহমদ, সদস্য মোঃ আব্দুল মান্নান। মিশিগান স্টেট ছাত্রলীগ নেতা এ যে পাশা, রিভু চৌধুরি, রিপন মিয়া, মোহাম্মদ ফাহিম, মোহাম্মদ ইকবাল,