প্লটের আবেদন প্রত্যাহার করে নিলেন রুমিন ফারহানা

317

প্লট চাওয়ার আবেদন ভাইরাল হওয়ার পর এবার তা প্রত্যাহার করে নিলেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা। সংসদ সদস্য হিসেবে তিনি পূর্বাচলে প্লট পেতে আবেদন করলেও 
সমালোচনার মুখে তা প্রত্যাহার করে নিতে বাধ্য হন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ রাজনৈতিক মহলে নানা ধরনের আলোচনা-সমালোচনা চলে।
সংসদ সদস্যের প্যাডে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করীমের কাছে মঙ্গলবার পাঠানো এক চিঠিতে তিনি প্লটের জন্য আগে দেওয়া আবেদনপত্রটি প্রত্যাহারের কথা জানান।
চিঠিতে বলা হয়, আমার দল বিএনপির প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাক্সক্ষীদের অনুভ‚তির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে ৩ আগস্ট সংসদের দাফতরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।
৩ আগস্ট রাজউকের প্রকল্প পূর্বাচলে ১০ কাঠার প্লটের জন্য আবেদন করেছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক রুমিন।
সরকারকে ‘অবৈধ’ বলে আসা রুমিনের প্লট পেতে সরকারের কাছে আবেদনের চিঠিটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর দলের মধ্যেও সমালোচনায় পড়েন সংরক্ষিত আসনের এই সংসদ সদস্য। এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সোমবার এক অনুষ্ঠানে বিষয়টির এখানেই ইতি টেনে রুমিনকে নিয়ে প্রকাশ্যে সমালোচনা না করতে দলের নেতাদের নির্দেশ দেন।