বড়লেখা পয়লোয়ান বাড়ি এসোসিয়েশন ইউএস ইনক এর বার্ষিক পিকনিক

711

বড়লেখা পয়লোয়ান বাড়ি এসোসিয়েশন ইউএস ইনক এর বার্ষিক পিকনিক গত ১৮-০৮-২০১৯ এ হয়ে গেলো নিউ ইর্কের কোনিংহান পার্কে এক মিলন মেলা । ঐতিহ্য বাহি এই এসোসিয়েসন , আজ কয়েক বৎসর থেকে পালন করে আসছে । তাদের নতুন প্রজন্ম সহ সবাইকে ঐক্য বদ্ধ করে রাখতে ।বাংলাদেশর কালচার তুলে দরতে ও নতুন প্রজন্ম কে উৎসাহ দিতে ।

বড়লেখা পয়লোয়ান বাড়ি এসোসিয়েসন .এর সভাপতি মো আবু ছায়েম . এর সভাপ্রতিতেয় ও সেকরেটারি মোনিম এর অক্লান্ত পরিশ্রমে ।এক আনন্দ গন মুহুর্ত পরিবেশ তয়রি হয় ? কমিটির উপদেশটা মন্ডলি , মো রফিক ,আজাদ হোসেন,ফখরুল হোসেন, বাবুল হোসেন,তোতিউর রাহমান , আহমদুল হক কুনু ,রাজিয়া বেগম, হেনা বেগম, ফাতিমা বেগম সহ সকল  সদস্যরা  মো জয়নাল, লোকমান , হাফিজ লোদি , রাজেল,সবুজ, আতিফ,আকিব, রায়হান,আবিদ, ছফর লোদি , ছাহিম লোদি, রিপন সহ অনেক অতিথি বৃন্দরা এসে প্রানো বন্ধো   করে তোলেন  ? সভাপ্রতি আবু ছায়েম বলেন।তাদের এই পরিচরমকে আগামি প্রজন্ম কে আরো ঊদবধ্য করবে ?

রাফেল ড্র সহ , খেলা ধুলায় অনেক আকর্ষনীয় উপহার ছিলো।সবার মধ্য উৎসাহ ছিলো বিপোল পরিমান ।

ফুটবল সহ রসিটান, বালিশ খেলা,সুই সুতা,কানা মাচি,চেয়ার খেলা.দৌড়,সহ অনেক গেইমস ছিলো।   আপেল ওয়াচ সহ জাড় লাইট . জিতেনেয়ার ,সেই সুভাগ্য ব্যক্তি হলেন।কোনু মিয়া ! যিনি এই এসোসিয়েসন কে অনেক প্রানো উজ্জ্বল করে রাখেন ?