জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে ক্যান্সার আক্রান্ত সুরুজ মিয়া। অর্থের অভাবে হচ্ছেনা চিকিৎসা

692

নিজস্ব প্রতিবেদক: সিলেট বিভাগ ইলেকট্রনিক্ টেকনিসিয়ান কল্যাণ সমিতি (সিবিইটেকস) এর সিলেট বিমান বন্দর থানা শাখার সদস্য ও জনতা মাইক এন্ড সার্ভিসেং সেন্টারের টেকনিশিয়ান সুরুজ মিয়া (৬৫) দীর্ঘ দিন থেকে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থাকলেও পারিবারিক অস্বচ্ছলতা আর অর্থের অভাবে সঠিক চিকিৎসা নিতে পারছেন না।

৪ কন্যা সন্তানের জনক ৬৫ বছর  বয়স্ক সুরুজ মিয়ার সংসার চলত টেকনিশিয়ানের কাজ করে। ইতিমধ্যে ৪মেয়ের মধ্যে ৩মেয়েকে বিবাহ দিলেও এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে ক্যান্সার আক্রান্ত সুরুজ মিয়ার সংসার চলছে খেয়ে না খেয়ে।তার উপর তার ক্যান্সারের ঔষধ বাবৎ প্রতিদিন গড়ে প্রায় ৩হাজার টাকার প্রয়োজন হওয়াতে পরিবারের ভরন পোষন ও চিকিৎসা ব্যায় মিটাতে না পেরে বেঁচে থেকেও যেন মৃত্যুর স্বাদ গ্রহন করে অঝরে কেঁদে চলেছেন অসহায় টেকনিশিযান সুরুজ মিয়া।

অসহায় সুরুজ মিয়া আশাবাদী তার সংগঠন সিবিইটেকস পরিবার এই বিপদে তার পাশে দাড়াবে। সুরুজ মিয়ার পরিবার ও তার শুভাকাঙ্কিরাও সিবিইটেকস পরিবারসহ সমাজের সর্বস্থরের মানুষের কাছে আকুল আবেদন জানিয়েছেন অসহায় সুরুজ মিয়ার পাশে দাড়ানোর জন্য।

টেকনিশিয়ান সুরুজ মিয়াকে সাহায্য করতে চাইলে যোগাযোগ করুন: ১। শাহ ছদরুল ইসলাম (০১৭১১৩৫৩৪০৩), সভাপতি, সিবিইটেকস, বিমান বন্দর থানা শাখা, ফ্রান্স মাইক খানা, সিলেট। (২) মোঃ তৌরিছ মিয়া, শাহ জালাল ইলেকট্রিক, সেন্ট্রাল মার্কেট, আম্বরখানা, সিলেট। (৩) আব্দুল খালিক (০১৭৭৫৩০৬০৫১বিকাশ), সহ সাধারন সম্পাদক, সিবিইটেকস বিমান বন্দর থানা শাখা, সিলেট।(৪) শেখ মোঃ জাকারিয়া, মাহমুদ ইলেকট্রনিক্স, সমবায় ভবন, জিন্দা বাজার, সিলেট। (৫) ময়েশ ঘোষ (০১৭১২৭৩১৮৬৯), জনতা মাইক এন্ড সাভিস, সেন্টাল মার্কেট, আম্বরখানা, সিলেট। (৬) কামরুল ইসলাম কামরুল (০১৭২৭০৭২০০২), কেন্দ্রীয় সাধারন সম্পাদক, সিবিইটেকস, কে,এম ইলেকট্রনিক্স, মেট্রো সেন্টার, র্পৃব বন্দর বাজার, সিলেট।