সিলেটে জালিয়াতি মামলায় যুবলীগ নেতাসহ পাঁচজন কারাগারে

235

নিজস্ব প্রতিবেদক: জালিয়াতির মাধ্যমে আমমোক্তারনামা তৈরির অভিযোগে দায়েরকৃত একটি মামলায় সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর ব্যাক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির ও যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদসহ পাঁচজনকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

সোমবার (০৬ জানুয়ারি) সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মিজানুর রহমান ভূইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জামিন নামঞ্জুর হওয়া পাঁচজনের তিনজন হচ্ছেন, সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবীর ও জামাল উদ্দিন।

আদালত সূত্রে জানা গেছে, সিলেট শহরতলীর খাদিমনগরে ভূয়া আমমোক্তারনামা তৈরি করে জায়গা দখলের চেষ্টার অভিযোগে গত বছরের জুলাইয়ে আদালতে খাদিমনগরের আটগাঁও’র সিরাজ উদ্দিনের ছেলে গৌছ উদ্দিন রিপন বাদি হয়ে ১২ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

ওই মামলায় সোমবার সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান মহানগর যুবলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির ও জামাল আহমদসহ পাঁচজন। আদালতের বিচারক মিজানুর রহমান ভুইয়া তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।