প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ন কটুক্তি: গ্রেফতার যুবক ১দিনের রিমান্ডে

505

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী ও সংসদ সদস্যদের ফেসবুকে কটুক্তি করার অভিযোগে গ্রেফতার মুক্তার আহমদ রাফিকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ডে নিয়েছে সিলেট মহানগর পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে সিলেট মেট্রোপলিটন ১ম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ভুইয়া রিমান্ডের এ আদেশ দেন।

প্রধানমন্ত্রীসহ বিভিন্ন স্বনামধন্য রাজনৈতিকদের নিয়ে ফেসবুকে অশ্লীল ও কুরুচিপূর্ন কটুক্তি করার অপরাধে মুক্তারের বিরুদ্ধে মামলাটি করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিলেট মহানগর শাখার সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম। 

জানা গেছে, সিলেট মেট্রোপলিটন ১ম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটর কাছে আসামিকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। এর পরিপ্রেক্ষিতে আজ শুনানি করে  আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আর আগে গত বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায়  রাফিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা ও কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগ রয়েছে।

মুক্তার আহমদ রাফি (২৮) সিলেট নগরীর ঘাসিটুলার হিয়াবরন মোল্লাপাড়া ব্লক-ডি, বাসা নং-১২৪ এর বাসিন্দা।