মিশিগান স্টেট আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল:

807

মিশিগান স্টেট আওয়ামীলীগের ইফতার ও দোয়া মাহফিল: ২জুন ২০১৯ রবিবার সন্ধ্যা ৮ ঘটিকার সময় হ্যামট্রামিক সিটির কাবাব হাউজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি ফারুক আহমদ চান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আহমদ মুসার পরিচালনায় এক ইফতার পুর্ব আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলী, কার্যকরী কমিটি সহ মিশিগান স্টেট শ্রমিকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এবং যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ফোনে এ আলোচনা সভায় বক্তব্য রাখেন। মিশিগান স্টেট আওয়ামীলীগের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্যামট্রামিক সিটির মেয়র কারণ মায়াছক্সি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র এনাম মিয়া, কাউন্সিলম্যান ছাদ আল মাছমারি, কাউন্সিলম্যান আবু আহমেদ মুসা (মিশিগান স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান এবং জালালাবাদ সোসাইটি অব মিশিগান সহ অন্যান্য সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আরো উপস্থিত ছিলেন মিশিগানে বসবাসকারী গণ্যমান্য ব্যক্তি ও তরুণ সমাজ এর অনেকেই। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন সংগঠনের ধর্ম সম্পাদক অলিউর রহমান, ইফতার শেষে সবাই জামাতে নামাজ আদায় করেন এবং নামাজ শেষে এক চা চক্রের আয়োজন করা হয়।

মিশিগান স্টেট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ সহ অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এবং ঈদের পরে মিশিগান স্টেট আওয়ামী লীগের কার্যক্রম নিয়ে আলোচনা করে এখানে সভার সমাপ্তি ঘোষণা করেন।